ব্রেকিং নিউজ

বাংলাদেশের সমস্ত বৌদ্ধ মন্দিরে সি,সি টি,ভি ক্যামরা স্হাপনে সহায়তা দিবে নিবার্ণকামী গ্রুপ

আমরা বৌদ্ধরা অহিংসা পরম ধর্মে বিশ্বাসী।স্বাধীন দেশে অসম্প্রাদায়িক চেতনায়, সম্প্রতির সেতু বন্ধনে মনোভাবে আমাদের বসবাস। তার পরে ও যেনো ভয় ভীতি উৎকন্ঠা সর্বক্ষন তাড়া করে। ২০১২ সালের ২৯শে অক্টোবর বৌদ্ধ পল্লী, রামু, উখিয়ার, বর্বরতার কথা সবার জানা। যা দেখে হতবাক হয়েছিলো বিশ্ববাসী, লজ্জা পেয়েছিলো মানবতা।উপযুক্ত প্রমাণদি না থাকায় বিচারের বাণী নীরবে কাঁদছে অধ্যবদি।রামু, উখিয়া,র মত বর্বরতা পূনরাবৃওি হোক তা কারো কাম্য নয়।
চোর পালানে বুদ্ধি বাড়ে! কথায় নয় কাজে বিশ্বাসী হয়ে সমসাময়িক পেক্ষাপটে সদ্ধম রক্ষা ও ঐতিহ্য ধরে রাখতে নিবার্ণকামী গ্রুপ বাংলাদেশের সমস্ত বৌদ্ধ মন্দিরে সি,সি টি,ভি ক্যামরা বসানোর জন্য প্রযুক্তিগত ও আথির্ক সাহয্য করতে সংকল্পবদ্ব। শুধু নিরাপত্তা বিধানে এক ধাপ এগিয়ে যাওয়া নয় উপুর্যপরি মন্দিরের বিভিন্ন অনুষ্টানদি পালন সরা সরি আপনারা দেখাতে পারবেন স্ব স্ব মন্দিরের কতৃপক্ষের মতানু্যায়ী। নির্বাণকামীর কাজ হবে এতে প্রয়োজনীয় আর্থিক এবং প্রযুক্তিগত সহায়তা করা তবে নিয়ন্ত্রণ থাকবে স্ব স্ব মন্দিরের কতৃপক্ষের কাছে।

যোগাযোগ :-
মুদিতা রত্ন ভিক্ষু
স্নেহশীষ প্রিয় বড়ুয়া
সুমন রাজ
ফোন – 001562-27868400
001347-8764009
00965-66857677
ইমেল –
sumonbarua94 @gmail.com
barua910@yahoo.com
অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট http://news.nirbankami.com ভিজিট করতে ভুলবেন না

সম্মন্ধে SNEHASHIS Priya Barua

এটা ও দেখতে পারেন

এটিএন নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন রামুর অর্পন বড়ুয়া

দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন নিউজে’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন অর্পন বড়ুয়া। …

একটি মন্তব্য

  1. kub sundor decission….sune valo laglo.

Leave a Reply