ব্রেকিং নিউজ

ত্রিপিটক পাবলিশিং সোসাইটির বার্ষিক সম্মেলন ও সাধারণ সভা ২০১৬: ২০১৯ সালে পূজ্য বনভান্তের শততম জন্মবার্ষিকিতে সমগ্র ত্রিপিটক প্রকাশের উদ্যোগ গ্রহণ

ধম্ম দানং সব্ব দানং জিনাতি, ধর্ম দান সকল দানকে পরাভূত করে অর্থাৎ ধর্ম দান সকল দানের চেয়ে উত্তম এ ধর্মীয় শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে ত্রিপিটক পাবলিশিং সোসাইটির বার্ষিক সম্মেলন ও সাধারণ সভা ২০১৬ খ্রিঃ অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় ২০১৯ সালে পূজ্য বনভান্তের শততম জন্মবার্ষিকিতে সমগ্র ত্রিপিটক প্রকাশের উদ্যোগ গ্রহণ করা হয়। সমগ্র ত্রিপিটক সেট সংগ্রহ করতে আজই বুকিং দিন।

.
বাংলায় সমগ্র ত্রিপিটক (২৫ খণ্ড) প্রকাশ বিষয়ে সর্বশেষ খবর
—————————————————————-
.
আপনারা জানেন যে, গত ৩০ জানুয়ারি পূজ্য বনভন্তের পরিনির্বাণ দিবস থেকে এই প্রথম বাংলায় সমগ্র ত্রিপিটক (২৫ খণ্ড) প্রকাশের জন্য ছাপার কাজ শুরু হয়েছে। এখন অব্দি চলমান রয়েছে। আর ইতিমধ্যেই ৭ খণ্ড বইয়ের ছাপার কাজ শেষ হয়েছে। বাকি বইগুলোর প্রুফ সংশোধনসহ ছাপতে দেওয়ার আগে প্রস্তুতিমূলক যাবতীয় কাজ পুরোদমে চলছে। আশা করা হচ্ছে, ২০১৯ সালের ৮ জানুয়ারি পূজ্য বনভন্তের শততম জন্মদিনের অনেক আগেই ত্রিপিটক ছাপার কাজ শেষ করা সম্ভব হবে।

আর বরাবরের মতো এই প্রথম বাংলা ভাষায় প্রকাশিত হতে যাওয়া সমগ্র ত্রিপিটক (২৫ খণ্ড) পড়তে ও সংগ্রহ করতে আগ্রহী সকলকে অগ্রিম ১৫,০০০/- টাকা জমা দিয়ে অগ্রিম বুকিং দেওয়ার অনুরোধ জানানো হচ্ছে। ইতিমধ্যে অনেকেই অগ্রিম বুকিং দিয়েছেন। অথবা সাধ্যমতো এককালীন শ্রদ্ধাদান দিয়েও যেকেউ অশেষ পুণ্যের অংশিদার হতে পারেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে দায়িত্বপ্রাপ্ত নিম্নোক্ত ব্যক্তিদের সাথে যোগাযোগ করতে পারেন।
.
#যোগাযোগ:
১. শ্রীমৎ ইন্দ্রগুপ্ত মহাস্থবির, রাজবন বিহার, রাঙামাটি।
মোবাইল: ০১৫২১-৪৫৪৪৩০
২. শ্রীমৎ বিধুর মহাস্থবির, রাজবন বিহার, রাঙামাটি।
মোবাইল: ০১৮২৩-৮৩৭৯৭৯
৩. ভদন্ত করুণাবংশ ভিক্ষু, রাজবন বিহার, রাঙামাটি।
মোবাইল: ০১৮৬৫-০৬১৪৮১
৪. বাবু প্রিয় কুমার চাকমা, অনন্ত মাস্তার পাড়া, খাগড়াছড়ি।
মোবাইল: ০১৫৫০-৬০৫৪২২
৫. বাবু রত্ন কুমার চাকমা, মধুপুর, খাগড়াছড়ি।
মোবাইল: ০১৭৪৩-৬৯৭৬০৬
৬. বাবু প্রগতি চাকমা, জম্বুদ্বীপ, রাঙামাটি।
মোবাইল: ০১৭৭৫-১৯৬১১৭
.
*সাধু সাধু সাধু*

সম্মন্ধে vuato2

এটা ও দেখতে পারেন

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সহযোগিতায় আলোকিত বৌদ্ধ যুব সংঘ কর্তৃক ৪র্থবারের মতো ত্রান বিতরণ

আমাদের বৌদ্ধ সমাজের গর্ব,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক  ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।ওনার …

Leave a Reply

Translate »