ব্রেকিং নিউজ

বিশ্বশান্তি কামনায় সমবেত প্রার্থনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রদীপ প্রজ্বলন –ত্রিরত্ন সংঘ।।

গতকাল ত্রিরত্ন সংঘের উদ্যোগে বিশ্বশান্তি কামনায় সমবেত প্রার্থনা, মহামঙ্গল সূত্র,রতন সূত্র, পঞ্চশীল প্রার্থনা ও জল ঢেলে পূন্যদান করা হয় বিশ্বের সমগ্র মানবজাতি তথা সকল প্রাণীর মঙ্গলার্থ। সমবেত প্রার্থনার শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ১০০ (একশত) প্রদীপ প্রজ্জ্বলন করা হয়।

কাতালগঞ্জ নবপন্ডিত বৌদ্ধ বিহারে আয়োজিত এ কর্মসূচিতে বিহারধ্যক্ষ এবং ত্রিরত্ন সংঘের উপদেষ্টা শ্রদ্ধেয় উপানন্দ‌ মহাথের সহ উপস্থিত ভিক্ষুসংঘ সূত্রপাঠ করেন। এসময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর প্রদীপ প্রজ্বলন কর্মসূচি উদ্বোধন করেন ত্রিরত্ন সংঘের উপদেষ্টা শ্রদ্ধেয় উপানন্দ‌ মহাথের ও একুশে পদক বিজয়ী বৌদ্ধ‌ নেতৃত্ব এবং ত্রিরত্ন‌ সংঘের উপদেষ্টা ড.‌বিকিরণ প্রসাদ বড়ুয়া।

ড.বিকিরণ প্রসাদ বড়ুয়া বলেন সাম্প্রতিক সময়ের সবচেয়ে দ্রুত গতিতে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস। এতে আক্রান্ত এশিয়া,চীন, জাপান,ইউরোপ, আমেরিকা, মিডেল ইষ্ট সহ বিশ্বের বিভিন্ন দেশ। তিনি সবাইকে সর্তকতার সহিত চলাফেরা ও বিভিন্ন উপদেশ প্রদান করেন।

ত্রিরত্ন সংঘের প্রবাসী সদস্য, শুভাকাঙ্ক্ষী ও সকল পৃথিবীর মানুষের উদ্দেশ্যে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সমবেত প্রার্থনার আয়োজন করেছে ত্রিরত্ন সংঘ।আমরা আমাদের প্রবাসী সদস্যদের পাশে আছি সব সময়। মানবতার সেবক হয়ে।

সংগঠনের সভাপতি সুমন বড়ুয়া কমল ও সাধারণ সম্পাদক প্রকৌশলী জয়তু বড়ুয়ার নেতৃত্বে সংগঠনের সদস্যবৃন্দসহ উপস্থিত উপসক-উপসিকা সহ সকলে মানবজাতির মুক্তি কামনায় সমবেত প্রার্থনা করেন ও আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা পূন্যদান করেন।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

বান্দরবানের দুর্গম এলাকায় ত্রিরত্ন সংঘের উদ্যোগে দানকৃত বুদ্ধপ্রতিবিম্বের বুদ্ধ অভিষেক —ত্রিরত্ন সংঘ।।

বান্দরবানের দুর্গম এলাকায় ত্রিরত্ন সংঘের উদ্যোগে দানকৃত বুদ্ধপ্রতিবিম্বের বুদ্ধ অভিষেক —ত্রিরত্ন সংঘ।। বাংলাদেশ সহ বহিঃবিশ্বে …

Leave a Reply

Translate »