ব্রেকিং নিউজ

নব নির্বাচিত কমিটির প্রথম উদ্যোগ মানবতার জন্য— ত্রিরত্ন সংঘ।।

মেয়ে ও তার পরিবারের সুনামের স্বার্থে পরিচয় গোপন করা হল। মেয়েটির বাবা যায় তিন বছর আগে পরলোকমন করেন। দুই বোন আর মায়ের অভাবের সংসারে কোন রকমে বড় হয়।মোটামোটি স্নাতকোত্তর পাশ করে।হঠাৎ করে বিয়ের পাকা কথা ও হয়ে যায়। কিন্তু বিয়ে মানে তো অনেক টাকার ব্যাপার। তাই অসহায় মা ত্রিরত্ন সংঘের সদস্যদের কাছে তার মেয়ের বিয়ের জন্য আবেদন করেন।

খুব স্বল্প সময়ে সংগঠনের সদস্যরা, শুভানুধ্যায়ীরা যেভাবে সাড়া দিয়েছেন তার জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি । দুঃস্থ অসহায় পিতৃহারা মেয়েটির বিবাহে আর্থিক সহযোগিতার জন্য তার মা আকুল আবেদন জানিয়েছিলেন।

মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে তার জন্য ত্রিরত্ন সংঘের উদ্যোগে ১১,৬০০/= (এগার হাজার ছয়শত) টাকা সংগ্রহ করা হয়।গতকাল ১১/৩/২০২০ইং সন্ধ্যায় ৭:০০ টায় কাতালগঞ্জ নবপন্ডিত বিহারে‌ বিহারধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা শ্রদ্ধেয় উপানন্দ‌ মহাথের’র উপস্থিতিতে এ আর্থিক সহযোগিতা তুলে দেওয়া হলো।

আর্থিক সহযোগিতা তুলে দেওয়ার পরে মেয়েটির মায়ের সাথে দীর্ঘক্ষণ কথা বলে তাদের পরিবারের খোঁজখবর নেওয়া হয়। মেয়েটির মা সংঘের সকল সদস্য/সদস্যাদের ও যারা আর্থিক সহযোগিতায় এগিয়ে এসেছেন তাদের ও তাদের পরিবারের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে পূন্যদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ত্রিরত্ন সংঘের নবনির্বাচিত কমিটির অর্থ সম্পাদক বাবু সুশান্ত বড়ুয়া ,সহ -সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য বড়ুয়া, প্রচার সম্পাদক দেবু বড়ুয়া ও মহিলা সম্পাদিকা অবন্তিকা বড়ুয়া প্রমুখ।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

মানবতার ডাকে করোনা মোকাবেলায় বৌদ্ধ তরুণরা

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি,মানুষ পেতে পারেনা ———————————————————————————————- সারাবিশ্বে মহামারী আকার …

Leave a Reply