ব্রেকিং নিউজ

সড়ক দুর্ঘটনায় আহত সজীরের পাশে ত্রিরত্ন সংঘ।

সজীব বড়ুয়ার চিকিৎসার জন্য সকলের সহযোগিতায় ১৯,০০০/- ঊনিশ হাজার টাকা প্রদান করে সংঘের সদস্যরা।

সজীব বড়ুয়া জয়(বয়স ১৪বছর)পিতা- বিমল বড়ুয়া গ্রাম- দক্ষিণ রাজানগর (ঘাগড়াকুল), ডাকঘর- ধামাইরহাট, থানা -রাংগুনীয়া, জেলা- চট্টগ্রাম।

গত ৩১ই আগস্ট দুই নাম্বার গেইট বেবী সুপার মার্কেট রাস্তা পাড় হওয়ার সময় কার্ভার ভ্যান গাড়ি মেরে দেয়। গুরুত্বর অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা হয়। কর্তব্যরত ডাক্তার সকল পরিক্ষা নিরিক্ষা করে বলেছে তার মেরুদন্ড,হাতের এন্গেল ও পায়ের হাটুর এন্গেল ভেঙ্গে গেছে। এটা অপারেশন করতে প্রায় ২-৩ লক্ষ টাকা প্রয়োজন।

সজীব বড়ুয়ার পিতা একজন দরিদ্র কৃষক। তার সামন্য আয়ে তাদের কোন রকম সংসার চলে। তার ছেলের চিকিৎসার জন্য এত টাকা তার পক্ষে ব্যয় করা অসম্ভব, যার কারনে চক্ষুলজ্জা বাদ দিয়ে ত্রিরত্ন সংঘের মাধ্যমে সকলের কাছে তার ছেলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার সহযোগিতা চাইলে সকলে যার যার সাধ্যমতো সজিবের পাশে দাঁড়ায়। অনেকেই ত্রিরত্ন সংঘের মাধ্যমে সহযোগিতা প্রদান করে।

২৭/৯/১৯ইং ইং রোজ শুক্রবার সকলের সহযোগিতায় ত্রিরত্ন সংঘ সজীবের চিকিৎসার জন্য ১৯,০০০/- ঊনিশ হাজার টাকা তার মার হাতে তুলে দেয়।
অবস্থা আগের চেয়ে ভালো হলেও বাম পায়ের রানের হাড় ও মাংস এখনো জোড়া লাগেনি। প্রতিদিন তাকে পায়ের ড্রেসিং করানো হচ্ছে।

যারা সজীবের জন্য সহযোগিতা পাঠাতে চান…
বিকাশ নাম্বারঃ-
01871568268(ত্রিরত্ন সংঘ)
01845236440(দেবু বড়ুয়া)

নগদ নাম্বার :-
01836180401(অভি বড়ুয়া)

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

মানবতার ডাকে করোনা মোকাবেলায় বৌদ্ধ তরুণরা

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি,মানুষ পেতে পারেনা ———————————————————————————————- সারাবিশ্বে মহামারী আকার …

Leave a Reply