ব্রেকিং নিউজ

সড়ক দুর্ঘটনায় আহত শিশুকে বাঁচাতে এগিয়ে আসুন।

নাম:- সজীব বড়ুয়া (জয়),বয়স ১৪বছর,পিতার নামঃ- বিমল বড়ুয়া, গ্রাম :-দক্ষিণ রাজানগর (ঘাগড়াকুল), ডাকঘর :-ধামাইরহাট, থানা :- রাংগুনীয়া, জেলা:- চট্টগ্রাম।

গত ৩১ই আগস্ট দুই নাম্বার গেইট বেবী সুপার মার্কেট রাস্তা পাড় হওয়ার সময় কার্ভার ভ্যান গাড়ি মেরে দেয়। গুরুত্বর অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা হয়। কর্তব্যরত ডাক্তার সকল পরিক্ষা নিরিক্ষা করে বলেছে তার মেরুদন্ড,কোমরে, হাতের এন্গেল ও পায়ের হাটুর এন্গেল ভেঙ্গে গেছে। এটা অপারেশন করতে প্রায় ২-৩ লক্ষ টাকা প্রয়োজন।

সজীব বড়ুয়ার পিতা একজন কৃষক। তার সামন্য আয়ে তাদের কোন রকম সংসার চলে। তার ছেলের চিকিৎসার জন্য এত টাকা তার পক্ষে অসম্ভব, যার কারনে চক্ষুলজ্জা বাদ দিয়ে ত্রিরত্ন সংঘের মাধ্যমে সকলের কাছে তার ছেলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছে। আমাদের সকলের সহযোগিতাই পারে শিশুটি জীবন ফিরে পেতে।বর্তমানে শিশুটি ওয়াড নং -২৬ এর সিট নং:-৫৭তে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি আছে।
আসুন সকলের সাধ্যমত এই শিশুর পাশে দাঁড়াই।

বিকাশ নাম্বারঃ- 01871568268(ত্রিরত্ন সংঘ)
01845236440(দেবু বড়ুয়া)
নগদ নাম্বারঃ -01836190401(অভি বড়ুয়া)

বি:দ্রঃ- প্রতিদিন ছেলেটির জন্য তিন থেকে চার ব্যাগ #A+ve ব্লাড ও লাগতেছে। আসুন সহযোগিতার পাশাপাশি তাকে রক্ত দিয়ে জীবন বাঁচায়।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

মানবতার ডাকে করোনা মোকাবেলায় বৌদ্ধ তরুণরা

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি,মানুষ পেতে পারেনা ———————————————————————————————- সারাবিশ্বে মহামারী আকার …

Leave a Reply