ব্রেকিং নিউজ

রাউজান মধ্যম আধার মানিক গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রিরত্ন সংঘের আর্থিক সহযোগিতা প্রদান।।

রাউজান মধ্যম আধার মানিক গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রিরত্ন সংঘের আর্থিক সহযোগিতা প্রদান করেন।।

গত মঙ্গলবার ১৩/৮/১৯ইং রাত ২:০০ টায় রাউজানের মধ্যম আধার মানিক আগুন লাগলে ৯টি পরিবারের সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার খুব কম সময়ের মধ্যে তা চার পাশে ছড়িয়ে পড়ে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় সবাই নিজ নিজ পরনের কাপড় ছাড়া আর কিছুই নিয়ে বের হতে পারে নাই। আগুনের লেলিহান শিখায় সব কিছু শেষ করে দিল।

এই আগুনে পুড়ে যাওয়া মানুষ গুলোর পাশে দাঁড়ানোর জন্য ত্রিরত্নে সংঘের সদস্যরা পরিদর্শনে যায়। গিয়ে তাদের সাথে নানা বিষয় নিয়ে কথা বলে এবং বর্তমান অবস্থার খবরা খবর নেয় সংঘের সদস্যরা।

এমন ও পরিবার আছে যে সবে মাত্র ব্যাংক থেকে লোন নিয়েছে মেয়ের বিয়ে দেবে বলে। কিন্তু সর্বনাশী আগুন সেই টাকাগুলো ও পুড়িয়ে দিল। এখন অসহায় হয়ে পড়লো সেই পরিবারটি। এমন আর ও অনেক অসহায় পরিবারের কথা শুনে আমাদের চোখে জল চলে আসল।

ত্রিরত্ন সংঘের সদস্যরা আগুনে পুড়ে যাওয়া প্রতিটি পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করে।হতে পারে আমাদের সহযোগিতা খুবই সামন্য তারপর তাদের কিছুটা কষ্ট লাঘব হবে বলে মনে করি।

তাই আপনারা ও এই আগুনে পুড়ে যাওয়া পরিবারের জন্য সহযোগিতা করুন। তাদের পাশে দাঁড়িয়ে মানবতার হাত প্রসারিত করুন।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সহযোগিতায় আলোকিত বৌদ্ধ যুব সংঘ কর্তৃক ৪র্থবারের মতো ত্রান বিতরণ

আমাদের বৌদ্ধ সমাজের গর্ব,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক  ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।ওনার …

Leave a Reply