ব্রেকিং নিউজ

শিশু নিত্যশী দেওয়ানকে বাঁচাতে এগিয়ে আসুন

 

মানব কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে কাজ করে যাওয়া প্রত্যেকের উচিত। মহৎ ব্যাক্তিগণ কোনো দিন. শুধু নিজের সুখের কথা ভাবে না, তারা সকল প্রাণী সুখের কথা ভাবে। অপরের সুখ, দুঃখের কথা ভেবে সমাজে উপকার সাধন করে। প্রকৃতি যেমন মানুষের উপকার সাধন করে ঠিক তেমনি মহৎ ব্যাক্তিরা সামজে অবহেলিত, অসহায়, গরীব রোগীদের উপকার সাধন করেন।

সমাজে মহৎ ব্যাক্তিরা বট গাছের মত ছায়া প্রদান করেন। সমাজে বিত্তবান, দানশীল ব্যাক্তিরা নিজের জাতি, সমাজ এবং দেশের মানুষকে উপকৃত করতে পারে।

হ্যা, বলছিলাম কিডনি টিউমার রোগের আক্রান্ত শিশু নিত্যশী দেওয়ানের কথা, ইতিপূর্বে আপনারা সকলে অবগত আছেন, একজন কোমলমতি শিশুর কিডনি টিউমার রোগের আক্রান্ত। বিষন যন্ত্রণাদায়ক, কষ্ট হয় শিশু নিত্যশী দেওয়ানের জন্য। অবুঝ এই শিশু প্রকাশ করতে পারেনা তেমন মনের ভাষা, শুধুই কান্না মাধ্যমে বুঝতে হয় তাঁর করুন বেদনাদায়ক যন্ত্রণা। একমাত্র মেয়ের কষ্ট,দুঃখ, যন্ত্রণা বুঝতে পারে তারই মা (নিশা দেবী)। কিন্তু তিনি কি করে অবুঝ এই শিশুটি কষ্ট, দুঃখ, যন্ত্রণা কমিয়ে দেবে..? আপনারাই পারেন এই বেদনাদায়ক যন্ত্রণা থেকে মুক্তি দিতে। মাত্র তিন লক্ষ টাকায় বাঁচতে পারে একটি জীবন।

প্রিয় সুশীল সমাজ, কিডনি টিউমার রোগের আক্রান্ত শিশু নিত্যশী দেওয়ানের দিকে লক্ষ্য করুন পেট ফুলে গেছে, শরীর শুঁকে গেছে এবং শিশুটি মা ছাড়া কারোর কাছে যেতে চাইনা। শিশুটির কান্না দেখলে কষ্ট হয়, মায়া লাগে কি যে যন্ত্রণা। তাই শিশু নিত্যশী দেওয়ানের জন্য সমাজে বিত্তবান, সমাজসেবী, মানবতাবাদী দানশীল ব্যাক্তিবর্গদের আন্তরিক সহযোগিতা, ভালোবাসা এবং আশীর্বাদ কামনা করছি।

যারা সহযোগিতা পাঠিয়েছেন সকলকে আন্তরিক সাধুবাদ এবং অশেষ অশেষ কৃতজ্ঞতা রইল

সহযোগিতা পাঠানোর ঠিকানাঃ

শ্রীমৎঃ বুদ্ধশ্রী ভিক্ষু
০১৮২০৭১৮০৩৬ পার্সোনাল বিকাশ
০১৫৩৩০৩৯৭৮২ পার্সোনাল বিকাশ
০১৫৫৮৯১৪১৮৫৪ ডাচ্ বাংলা একাউন্ট

👉টাকা পাঠানোর আগে অবশ্যই নিশ্চিত হয়ে নিবেন

বিঃদ্রঃ পোস্টটি বেশি বেশি শেয়ার করুন, আপনার একটি শেয়ারে অনেকে সহযোগিতা করার জন্য এগিয়ে আসবে।

জয় হোক মানবতার

সম্মন্ধে Buddhasree Bhikkhu

এটা ও দেখতে পারেন

এক অসহায় বোনের বিয়েতে ত্রিরত্ন সংঘের শুভেচ্ছা সূচক সামান্য উপহার প্রদান….. ত্রিরত্ন বার্তা প্রতিনিধি।।

ছোট বেলায় বাবাকে হারিয়ে মেয়েটি পরিবার অসহায়ত্ব দিন যাপন করছিল। তার মা সামান্য অর্থ উপার্যন …

Leave a Reply