ব্রেকিং নিউজ

শিক্ষাসামগ্রী ও খাদ্য বিতরণ-ত্রিরত্ন সংঘ,চট্টগ্রাম

বাংলাদেশ সহ বহিঃবিশ্বে সকলের কাছে সুপরিচিত সংগঠন ত্রিরত্ন সংঘ স্বাধীনতার মাসে শহীদের স্মরণে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুশিক্ষিত সোনার বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণের লক্ষ্যে ২৬শে মার্চ ২০১৯ইং মঙ্গলবার স্বাধীনতা দিবসে দুর্গম পাহাড়ি এলাকায় শিক্ষাসামগ্রী ও খাদ্য বিতরণের আয়োজন করা হয়েছে।পাহাড়ে অবহেলিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে ও তারাও যাতে পিছিয়ে না পরে সেই লক্ষ্যে খাগড়াছড়ি দীঘিনালা পার্বত্য চট্টল অনাথালয়ে এই শিক্ষাসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

তাদের জীবন যাপন, বর্তমান অবস্থা ও তাদের একটি সুন্দর দিন উপহার দেওয়ার জন্য সেদিন সংঘের সদস্যরা তাদের সাথে সারাদিন অতিবাহিত করবে সেই সাথে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার আয়োজন করা হয়েছে। শিক্ষা জাতির মেরুদণ্ড, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না।তাই দেশ জাতির উন্নয়নে সকলের সুশিক্ষিত হওয়া প্রয়োজন। সমতলের বা শহরের মানুষের পাশাপাশি দুর্গম পাহাড়ি এলাকার শিশুরাও যাতে শিক্ষা থেকে পিছিয়ে না পড়ে সেই লক্ষ্যে ত্রিরত্ন সংঘের এই আয়োজন।

আমরাই আগামী দিনের পথ প্রদর্শক,
আমরা করব জয়।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সহযোগিতায় আলোকিত বৌদ্ধ যুব সংঘ কর্তৃক ৪র্থবারের মতো ত্রান বিতরণ

আমাদের বৌদ্ধ সমাজের গর্ব,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক  ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।ওনার …

Leave a Reply