ব্রেকিং নিউজ

খুশি বড়ুয়ার পাশে ত্রিরত্ন সংঘ

কেমন আছে খুশি বড়ুয়া, কি করছে সে,তার শারীরিক অবস্থা কেমন? তা অনেকে জানতে চেয়েছেন। তাই ত্রিরত্ন সংঘের সদস্যরা খুশী বড়ুয়াকে দেখে আসার পাশাপাশি, বাংলাদেশ সহ বহিবিশ্বের সকলের সহযোগিতায় খুশি বড়ুয়াকে ১,৪২,৫০০টাকা প্রদান করে খুশির স্বামী সুমন বড়ুয়া ও খুশীর হাতে। এই সময় খুশীর শারিরীক অবস্থার খবর নেওয়ার জন্য উপস্থিত ছিলেন বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব এর সাধারণ সম্পাদক বাবু স্বপন বড়ুয়া। তিনি ও ত্রিরত্ন সংঘে এই উদ্যোগকে সাধুবাদ প্রদান করার পাশাপাশি ত্রিরত্নের সংঘের মানবিক কার্যক্রম গুলোর প্রশংসা করেন।তিনি বলেন বর্তমান প্রজন্ম যেভাবে সামাজিক কাজ গুলো করে যাচ্ছে তা সমাজের জন্য যেমন মঙ্গল জনক সেই সাথে বর্তমান প্রজন্মের জন্য একতা বদ্ধ হয়ে কাজ করার একটি বার্তা যা ত্রিরত্ন সংঘ বার বার সবার কাছে পৌঁছাতে চাইছে।

খুশী বড়ুয়ার শারীরিক অবস্থা তেমন ভালো না, অতি দ্রুত চিকিৎসা শুরু করার প্রয়োজন। খুশি বড়ুয়া আগামী ৮ই মার্চ ২০১৯ এর মধ্যে অপারেশন করার উদ্দেশ্যে ইন্ডিয়ায় (ভারতে) যাত্রা করবেন। তার সাথে যাবেন তার স্বামী সুমন বড়ুয়া ও খুশীর ভাই নয়ন বড়ুয়া।

খুশীর ভাই নয়ন বড়ুয়া ও স্বামী সুমন বড়ুয়া সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি সবার কাছে পূন্যদান ও আশীর্বাদ কামনা করেন। তারা বলেন আমরা সবার কাছে যে সহযোগিতা পেয়েছি তার জন্য আমরা সবার কাছে ঋণী, তার পরেও সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন যাতে খুশী বড়ুয়া খুশি মনে সবার কাছে আবার ফিরে আসতে পারে। খুশীর সন্তান যেন তার মাকে ফিরে পেতে পারে।

ত্রিরত্ন সংঘের মানবিক ডাকে প্রতিবারের মত এবারো যারা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বাংলাদেশ সহ বহিঃবিশ্বের মানবতার সেবকরা এগিয়ে এসেছেন তাদের কে ধন্যবাদ জানাই। সেই সাথে আমাদের সাথে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা আশা রাখি সংঘের প্রতিটি কাজে আপনাদের সহযোগিতা ও পরামর্শ পাব।

আমরাই আগামী দিনের পথ পদর্শক,
আমরা করব জয়।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

দানবীর প্রমথ বড়ুয়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দানপতি প্রমথ বড়ুয়া চলমান সংক্ষিপ্ত জীবনালেখ্য প্রথম অংশ:- তথ্য সংগ্রহে- দিপানন্দ ভিক্ষু (এম.এ ডবল ও …

Leave a Reply