ব্রেকিং নিউজ

সংঘরাজ অভয়তিষ্য মহাথেরো মহোদয়ের পেটিকা বদ্ধ অনুষ্ঠান সুসম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ অদ্য ২৪-০৩-১৯ইং রোজ রবিবার  বাংলাদেশ পার্বত্য ভিক্ষু সংঘের মহামান্য ৩য় সংঘরাজ, পার্বত্য ভিক্ষু সংঘের সর্বোচ্চ ধর্মীয় গুরু, আবাল্য ব্রম্মাচারী, শিজকমুখ সার্বজনীন বৌদ্ধ বিহারে অধ্যক্ষ পরম শ্রদ্ধেয় অভয়তিষ্য মহাথেরো মহোদয়ের পেটিকা বদ্ধ অনুষ্ঠান সুসম্পন্ন করা হয়।

অনুষ্ঠানের পার্বত্য ভিক্ষু সংঘের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি ভদন্ত শ্রদ্ধালংকার মহাস্থবির সভাপতিত্বে  ধর্মদেশনা প্রদান করেন পাবিসভা’র সম্মানিত সাধারণ সম্পাদক ভদন্ত সুভদর্শী মহাথের, সাবেক সাধারণ সম্পাদক, রাজগুরু ভদন্ত শীলপাল থের, প্রজ্ঞাজ্যোতি মহাথেরো সহ প্রাজ্ঞপন্ডিত ভিক্ষু সংঘ উপস্থিত ছিলেন।পাবিসভার কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ভদন্ত শীলজ্যোতি স্থবির মহোদয়ের সাথে যোগাযোগ করে জানা যায়, সংঘরাজ অভয়তিষ্য মহাথেরো মহোদয়ের জাতীয় অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠান উপলক্ষে ভদন্ত শান্তজ্যোতি স্থবির মহোদয়কে আহ্বায়ক ও লনাতি রঞ্জন চাকমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তবে আগামী তিন মাসে মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা যায়।

সংঘরাজ অভয়তিষ্য মহাথেরো মহোদয়ের জাতীয় অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠান সম্ভাব্য তারিখ আগামী ২৬,২৭ ডিসেম্বর ২০১৯ ইং রোজ বৃহস্পতিবার, শুক্রবার অনুষ্ঠিত হবে।

img_20190224_120730

সম্মন্ধে Buddhasree Bhikkhu

এটা ও দেখতে পারেন

না ফেরার দেশে চলে গেলেন পাবিসভা’র ৩য় সংঘরাজ অভয়তিষ্য মহাথেরো

অনিচ্চা বাতা সংখারা বাংলাদেশ পার্বত্য ভিক্ষু সংঘের মহামান্য ৩য় সংঘরাজ, বিনয়শীল ব্যাক্তিত্ব পরম শ্রদ্ধেয় অভয়তিষ্য …

Leave a Reply