ব্রেকিং নিউজ

ত্রিরত্ন সংঘের অন্যতম বিশ্ব ভালোবাসা দিবস পালন

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস।।

শুধু কি ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসলে হবে?? অন্যদিন ভালোবাসতে হবে না??ভালোবাসা কখন ও একজনের মধ্যে সীমাবদ্ধ থাকে না। মা-বাবা, ভাই-বোন থেকে শুরু করে ভালোবাসা সকল মানুষের জন্য। হৃদয়ের অন্তস্তল থেকে এই ভালোবাসা আজীবন দিয়ে যেতে চাই সকলের তরে।

ত্রিরত্ন সংঘের ভালোবাসা সকল মানুষের জন্য। ভালোবাসা তাদের জন্য অসহায় অসুস্থত মানুষের জন্য, থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর রক্তের জন্য, নিরহ প্রাণীর অবমুক্তকরণের করে, গরিব অসহায় শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ করে যে ভালোবাসা পাওয়া যায় , এতিম দুঃস্থ গরিব মানুষ যারা ভালো ভাবে দুবেলা দুমোটো খেতে পাই না তাদের মুখে একটু খাবার তুলে দিয়ে,ভালোবাসাটা তাদের জন্য যারা কনকনে শীতে ল্যাম্পপোস্ট নিচে শুয়ে থাকে, তাদের একটু যদি উষ্ণ কাপড় দিয়ে যদি ভালোবাসা যাই তাতে এই ভালোবাসা সার্থক হবে।

আপনি কখন ও দেখেছেন একজন ছোট শিশুকে একটি চকলেট বা একটা চিপস দিলে কত খুশি হয়। সেটায় হল ভালোবাসা। পাওয়ার চেয়ে নিজের সাধ্যমত কিছু দেওয়ার মধ্যে যেই আনন্দ পাওয়া যায় সেটায় ভালোবাসা।

আমরা ভালোবাসাকে এক জায়গায় সীমাবদ্ধ রাখি নি। সর্বস্তরের সকল মানুষের মাঝে ছড়িয়ে দেবার চেষ্টা করেছি। বিশ্ব ভালোবাসা দিবসে সকলের ভালোবাসা /আর্শীবাদ /দোয়া কামনা করছি।।

জয় হোক ত্রিরত্ন সংঘের,
জয় হোক মানবতার।।

আমরাই আগামী দিনের পথ প্রর্দশক,
আমরা করব জয়।।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

দুর্গম এলাকায় ত্রিরত্ন সংঘের আরো একটি বুদ্ধ প্রতিবিম্ব দান।

বাংলাদেশ সহ বহিবিশ্বে সকলের কাছে সুপরিচিত সংগঠন ত্রিরত্ন সংঘ ২৭/৯/১৯ইং রোজ শুক্রবার আরো একটি বুদ্ধ …

Leave a Reply