ব্রেকিং নিউজ

অসুস্থ খুশী বড়ুয়ার পাশে দাঁড়ানোরর আহব্বান

যার যার সাধ্যমতো এগিয়ে আসি,খুশীর পাশে থাকি।

একজন অসুস্থ অসহায় মায়ের জীবন বাঁচান…

খুশী বড়ুয়া! ৫ বছরের এক ছোট্ট শিশুর জননী। একজন মমতাময়ী মা, উনার দুইটি কিডনীই নষ্ট হয়ে গিয়েছে..জীবন প্রদীপ নিভে যাবার পথে! ইন্ডিয়ার ভেল্যুর এর নামকরা সিএমসি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা বলেছেন কেউ স্বেচ্চায় কিডনী দিতে রাজী থাকলেও শুধু কিডনী রিপ্লেসমেন্ট খরচ বাবদ প্রায় ১০ লক্ষ ইন্ডিয়ান রুপি প্রয়োজন। এত টাকা জোগাড় করা গার্মেন্টসের একজন সাধারণ বেতনভুক্ত কর্মচারী সুমনের পক্ষে অসাধ্য। তাই তিনি ধর্ম-বর্ণ নির্বিশেষে সমাজের বিত্তবান তথা দেশ-বিদেশের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

যোগাযোগের ঠিকানা:
রোগী-খুশী বড়ুয়া
পিতা-মৃত অমলেন্দু বড়ুয়া(গ্রাম চরকানাই,পটিয়া),
স্বামী -সুমন বড়ুয়া
পিতা- মৃত সুনীল কান্তি বড়ুয়া,গ্রাম-মধ্যম জোয়ারা,পোঃ-জোয়ারা,থানা-চন্দনাইশ।
চাকুরীস্হল-BMS Co ltd. CEPZ.
ফোন নং-০১৫৫৬৬০৪৭১০
A/C No-18815147671. ডাচ্ বাংলা ব্যাংক, CEPZ Branch.
বিকাশ নং- 01871568268(ত্রিরত্ন সংঘ)
যোগাযোগ: ০১৮৩৬১৯০৪০১
০১৮৫৭১৬১১৮৫(নয়ন বড়ুয়া,ভাই)

খুশী,একজন পাঁচ বছরের ছোট্ট শিশুর মা, একজন পরিশ্রমী স্বামীর স্ত্রী, কারো বোন কিংবা কারো আদরের সন্তান.. আমরা কোন ভাবেই চাইবো না এমন একটি জীবনের প্রদীপ অকালে নিভে যাক! চাইবো না শিশুটি হারিয়ে ফেলুক তার মাকে।সবার কাছে বিনীত আবেদন জানবো, এই অসুস্থ মায়ের জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দেবার.. আমরা চাইলেই পারি, একটি জীবন বাঁচাতে।
আমরা চোখ বন্ধ করলেই নিজ নিজ মায়ের মুখ দেখতে পাই। আজ এমন এক মায়ের জন্য বিনীত আবেদন নিয়ে আসা.. যার দুইটা কিডনীই নষ্ট হয়ে গিয়েছে!

জীবন সায়াহ্নের পথে!অথচ জীবনের পথপরিক্রমা পেরোবার এখনো ঢের পথ বাকি!! এই একবিংশ শতাব্দী সেলফি জেনারেশান দেখেছে, দেখেছে টিক টক এর বিচিত্র ব্যবহার কিংবা আরও কত কি, এই সুবিশাল বসুন্ধরা আরও একবার দেখুক মায়ের প্রতি ভালবাসা, বোনের প্রতি মমতা, দেখুক আমরা এখনো কতটা মানবতা ধারণ করি! দেখুক জীবনের একটি ফুলকে ঝরে পড়ার হাত থেকে বাঁচাতে কাঁধে কাঁধ মিলিয়ে এখনো আমরা কতটা প্রাণপণ লড়ে যাই।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সহযোগিতায় আলোকিত বৌদ্ধ যুব সংঘ কর্তৃক ৪র্থবারের মতো ত্রান বিতরণ

আমাদের বৌদ্ধ সমাজের গর্ব,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক  ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।ওনার …

Leave a Reply