ব্রেকিং নিউজ

রাউজান আধার মানিককে ওমান প্রবাসী

রাউজান আধার মানিক গ্রামে ওমান প্রবাসী স্ত্রীর আত্নহত্যা

রাউজানে নিজ বাড়িতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে ওমান প্রবাসী ছোটন বড়ুয়ার স্ত্রী। গত বুধবার দুপুরে মধ্যম আধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহননকারী গৃহবধূর নাম ঝুমুর বড়ুয়া (৩০)। তিনি ওই বাড়ির সুধীর বড়ুয়ার ওমান প্রবাসী ছেলে ছোটন বড়ুয়ার স্ত্রী। আত্মহননকারী গৃহবধূর পিতা একই উপজেলার আবুরখীল গ্রামের ওমান প্রবাসী মৃদুল বড়ুয়া বলেন, গতকাল বুধবার সকালে মেয়ে জামাই ছোটন বুড়য়া আমার বিদেশ চলে যাওয়ার টিকিট করতে চট্টগ্রাম শহরে বিমান অফিসে যায়। এরমধ্যে স্বামীর অনুপস্থিতে দুপুর একটার দিকে ঝুমুর আত্মহত্যা করে। ৬ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে কলহ ছিল না। তাদের ২টি কন্যাসন্তান রয়েছে।

পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহসিন রেজা বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মেয়েটি আত্মহত্যার আগে একটি চিরকুট লিখে যায়। তাতে সে লিখে ‘এ মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার নিজের ইচ্ছায় এটা করলাম।’ তিনি জানান, এ আত্মহত্যার ব্যাপারে কোনো পক্ষের অভিযোগ নেই। রাউজান থানার ওসি কেফায়াত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়ের বাবা-মা ও শ্বশুরপক্ষের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ সৎকার করা হয়েছে।

দুই পরিবারের কেউ বুঝতে পারছেনা কেন এই আত্মহত্যা? এমন আত্মহনন কখনও কোন সমাধান দিতে পারেনা তবে নিস্পাপ দুটি ফুটফুটে বাচ্চা রেখে মায়ের কেন এই আত্মহত্যা?

সম্মন্ধে SNEHASHIS Priya Barua

এটা ও দেখতে পারেন

সংঘরাজ অভয়তিষ্য মহাথেরো মহোদয়ের পেটিকা বদ্ধ অনুষ্ঠান সুসম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ অদ্য ২৪-০৩-১৯ইং রোজ রবিবার  বাংলাদেশ পার্বত্য ভিক্ষু সংঘের মহামান্য ৩য় সংঘরাজ, পার্বত্য ভিক্ষু …

Leave a Reply