ব্রেকিং নিউজ

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত ২০১৬ অনুষ্টিতব্য কঠিন চীবর দানে ত্রি- দান ও বিহার নির্মাণে অনুদান প্রদান

প্রেস বিজ্ঞপ্তি-পরহিত মহান ব্রত নিয়ে,বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত ১৯৯৬ সাল প্রতিষ্টা লগ্ন হতে প্রবাসে সদ্ধর্ম চর্চার পাশাপাশি সমাজ সংস্কার,সংস্কৃতি,সদ্ধর্মের উন্নয়নে মানবতায় অধ্যবদি ৭২(বাহাওর) লক্ষ টাকা দান করেছে।তারই ধারাবাহিকতায় সদ্য সমাপ্তি ধর্মীয় মহাৎসব কঠিন চীবর দানে ৬(ছয়) টি ত্রি-চীবর দান ও দানোৎসবে বিহারাধ্যক্ষ কে সম্নার্ন সূচক ক্রেস্ট প্রদান ও একটি বিহার নিমার্ণে ২ (লক্ষ) টাকার চেক প্রদান করেন।
শুভ কঠিন চীবর দানোৎসবে বাংলাদেশী বৌদ্ধ সমিতির প্রতিনিধি বৃন্দ উপস্হিত থেকে এই দান প্রদান করেন।গত ২৭ অক্টোবর রাউজান উপজেলার পূর্ব আধারমানিক সার্বজনীন সদ্ধমরশ্মি বিহারে ত্রি-চীবর, বিহারাধ্যক্ষ কে ক্রেস্ট প্রদান সহ অত্র বিহার নির্মানে দুই লক্ষ টাকার চেক হস্তান্তর,২৮ ই অক্টোবর রাউজান আবুরখীলে শ্রীমৎ শীলানন্দ স্হবির (ধূতাঙ্গ ভান্তে),০৩ই নভেম্বর বোয়ালখালী খরণদ্বীপ আর্য্যবোধি বিহার,০৪ই নভেম্বর রাউজান কদলপুর শ্নশান বিহার,০৯ই নভেম্বর বোয়ালখালী জৈষ্ঠপুরা শান্তিময় বিহার ও ১২ নভেম্বর রাউজান আবুরখীল কেন্দ্রীয় বিহার (ঢাকাখালী)ত্রি- চীবর দান ও ক্রেস্ট প্রদান করেন।
অহিংসা পরম ধর্ম,মন্রে বুদ্ধের মৈত্রী,করুণা,মুদিতার আর্দশে সদ্ধর্মের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত দেশ বিদেশের সকলের মতামত,পরামর্শ কামনা করছে।

নিবেদক -বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত।

সম্মন্ধে SNEHASHIS Priya Barua

এটা ও দেখতে পারেন

এটিএন নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন রামুর অর্পন বড়ুয়া

দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন নিউজে’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন অর্পন বড়ুয়া। …

Leave a Reply