ব্রেকিং নিউজ

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত বৌদ্ধ ভিক্ষু/দুঃস্থদের চিকিৎসার জন্য আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান

2a 2b 2c 2e

অদ্য ২৬/১০/২০১৬খ্রি: তারিখে বিকাল ৩:০০ ঘটিকায় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সভাকক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত বৌদ্ধ ভিক্ষু/ দুঃস্থদের চিকিৎসার জন্য মোট ২০ (বিশ) জনকে ৩ (তিন) লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক ট্রাস্টের মাননীয় ভাইস চেয়ারম্যান মি: সুপ্ত ভূষণ বড়ুয়ার সভাপতিত্বে বিতরণ করা হয়।

উক্ত চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাহাদাৎ হোসেন মজুমদার, পরিচালক, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ও যুগ্ম-সচিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যথাক্রমে মি: দয়াল কুমার বড়ুয়া, সম্মানিত ট্রাস্টি, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, মিসেস বাসন্তী চাকমা, সম্মানিত ট্রাস্টি, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, মি: রিপন রায়, সম্মানিত ট্রাস্টি, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, মি: রবার্ট গোমেজ, সম্মানিত ট্রাস্টি, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, মি: নির্মল রোজারিও, সচিব, খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, ড. সুমন কান্তি বড়ুয়া, অধ্যাপক, পালি এন্ড বুড্ডিস্ট স্ট্যাডিস বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ড. জগন্নাথ বড়ুয়া, সহকারী অধ্যাপক, পালি ও বৌদ্ধ বিদ্যা বিভাগ, জাতীয় বিশ্ববিদ্যালয়, এ্যাডভোকেট হাসান মাহমুদ বিপ্লব, সিনিয়র আইনজীবি, মি: রূপায়ন বড়ুয়া, চেয়ারম্যান, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ, WFBY এর সহ-সভাপতি মি: সবুজ বড়ুয়া শুভ এবং WFBY এর সহকারী মহাসচিব মিসেস মিথিলা চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতি দেশ। এ দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সকলে একসাথে বসবাস করেন এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সাফল্যের কথা তিনি তুলে ধরেন। এবং তাঁর উপর অর্পিত দায়িত্বে কথা বলেন। তৃণমূল পর্যায়ে যারা গরীব/ দুঃস্থ/ অসহায় অথচ মেধাবী ছাত্র-ছাত্রী রয়েছে তাঁদেরকে বৃত্তিমূলক শিক্ষা সহায়তা প্রদান এবং সকলের জন্য সমান সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস দেন।

সভাশেষে ট্রাস্টের সম্মানিত ভাইস চেয়ারম্যান মি: সুপ্ত ভূষণ বড়ুয়া মহোদয়ের জন্ম দিন উপলক্ষ্যে উপস্থিত সম্মানিত অতিথিদের নিয়ে কেক কাটা হয়।

স্বাক্ষরিত
জয়দত্ত বড়ুয়া
সচিব
বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট।

সম্মন্ধে vuato2

এটা ও দেখতে পারেন

বাংলাদেশের ২য় বৃহত্তম দণ্ডায়মান বুদ্ধপ্রতিবিম্বের বুদ্ধাভিষেক ও একক সদ্ধর্মদেশনা অনুষ্ঠান…ত্রিরত্ন সংঘ।।

গত ২৮শে ফেব্রুয়ারি ২০২০ সাল রোজ শুক্রবার শুভ দিনে ভারত – বাংলা উপমহাদেশের সর্বজন নন্দিত …

Leave a Reply