ব্রেকিং নিউজ

এসএমএস বা ইনবক্স হুমকি***স্নেহাশীষ প্রিয় বড়ুয়া

তুমি যদি এই এসএমএস টা আর ও ২০ জনকে না পাঠাও তবে তোমার এই হবে ওই হবে। এরকম এস এম এস আমাদের অনেকের ইনবক্সে আজকাল প্রায়ি আসছে। সম্প্রতি আমার ইনবক্সে আসা তেমনি একটির ছবি দেয়া গেলো। আজ এ বিষয়ে লিখার কারন হচ্ছে যিনি আমাকে মেসেজটি পাঠিয়েছেন তিনি লিখছেন, আমি আমার মাকে ভালোবাসি সুতারাং ঝুকি নেবো না তাই আপনাকে পাঠালাম। এরকম যারা ভাবছেন তাদের উদ্দেশ্যে প্রশ্ন

১. যারা এই মেসেজটি anupam-webআপনাদের পাঠাচ্ছেন তাদের যদি এতো শক্তি থাকে তবে তাদের বলেন না কেন আপনার মাকে চিরজীবী করে দিতে তা কি তারা পারবেন নাকি তাদের কথা শুনে এই কাজটি করার পর আপনার মায়ের আয়ু বৃদ্ধি পেয়েছে ? ঝড়ে বক মরে ফকিরের কেরামতি বাড়ে। আমি এমন ও শুনেছি এক ব্যক্তি আপনার মত শুনে মেসেজটি পাঠিয়েছিলেন বটে কিন্তু দুর্ভাগ্য তার মা কিন্তু পরের দিন মারা যায় অর্থাৎ উলটো রিয়াকশান। তাহলে ব্যাপারটা কি দাড়াল? তাই বলছি ওদের কথা না শুনে বরং কোন  ভালো কাজ করুন যা থেকে আপনার মা এবং আপনি উপকৃত হবেন।

২. যারা এ ধরনের কাজে লিপ্ত তাদের বলছি তা আপনাদের যখন এত শক্তি তা আপনারা অবলীলায় সকলকে মেসেজটা পর্যন্ত পাঠাতে পারেন না কেন ? অন্যকে এভাবে ভয়/হুমকি দিয়ে কাজ করানোর কারন কি ? অর্থ দাঁড়ায় আপনাদের কাছে কোন দৈব শক্তি নেই তাই আপনারা সাধারন মানুষকে ভয় দেখিয়ে নিজেদের স্বার্থ সিদ্ধি করতে চান, অনেকের অবগতির জন্য এর সংগে আর ও যুক্ত করতে চাই যে উনাদের তো কোন দৈব শক্তি নাই বটে থাকলে ও তা আমার চেয়ে কম কারন আমি কম্পিউটার প্রফেশনাল বলে এটা আমার কাছে পান্তা ভাত কয়েক বিলিয়ন মানুষের কাছে বা বিশেষ গোষ্টির কাছে মেসেজ পাঠানো এবং তার জন্য অন্তত আমার তাদের মতো ভাওতা বাজি করার প্রয়োজন হয় না তাই সেই বিশেষ সম্প্রদায়কে বলছি আমার সাথে যোগাযোগ করুন আপনাদের কোটি মেসেজের ব্যবস্থা করে দেবো অযথা সাধারন মানুষকে হয়রানি করবেন না অপরপক্ষে এ ও বলে রাখা ভাল আপনাদের বের করা ও কিন্তু আমাদের জন্য খুব দুস্কর ব্যাপার নয় কারন আমি যখন বাংলাদেশে ছিলাম মানে বাংলাদেশ র‍্যাবের শুরুর দিকে এ  ধরনের কিছু ঘটনাকে কেন্দ্র করে আমার কর্ম দক্ষতা এ বিষয়ে আগেই প্রমানিত। আর এ ও ভাববেন না এ দলে আমি একা আমার মতো আমার চেয়ে ভালো হাজারো রয়েছেন অতএব আপনাদের কাছ মৈত্রী, মুদিতা, করুনা ও উপেক্ষার কারনে বলছি অনুগ্রহ করে এ দুস্কর্ম বন্ধ করুন ।

সম্মন্ধে vuato2

এটা ও দেখতে পারেন

মেডিটেশান এবং আপনার ব্রেইন

Leave a Reply