ব্রেকিং নিউজ

সভা অাহব্বান**উজ্জ্বল বড়ুয়া মিন্টু

বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহসভার ২৮তম সংঘনায়ক, বাংলাদেশী বৌদ্ধ’দের দ্বিতীয় ধর্মীয় গুরু সংঘনায়ক ধর্মাধিপতি ভদন্ত শুদ্ধানন্দ মহাথের’র জন্মজনপথ পদুয়া গ্রামের মহোদয় ভান্তের জন্ম জয়ন্তীকে কেন্দ্র করে-দ্বিতীয় জন্মজনপথ হোয়ারাপাড়া গ্রামে মতবিনিময় সভা—————।
********************************************
সংবাদ-উজ্জ্বল বড়ুয়া মিন্টু, বৃহত্তর হোয়ারাপাড়া,রাউজান, চট্টগ্রাম।
**********************************************

k1-2
আগামি ২৪ অক্টোবর, সোমবার, বিকাল ৩টায় ঐতিহাসিক সুদর্শন মহাবিহার প্রাঙ্গনে বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহাসভার ২৮তম সংঘনায়ক ও বাংলাদেশী বৌদ্ধ ‘দের দ্বিতীয় ধর্মীয় গুরু সংঘনায়ক ভদন্ত শুদ্ধানন্দ মহাথের’র জন্মজনপথ পদুয়া গ্রামের শ্রদ্ধেয় মহাথের ভান্তের জন্ম জয়ন্তী উদযাপনকে কেন্দ্র শ্রদ্ধেয় শুদ্ধানন্দ মহাথেরের দ্বিতীয় জন্মজনপথ হোয়ারাপাড়ায় এক মতবিনিময় সভা অাহব্বান করা হয়েছে ।
উক্ত মতবিনময় সভায় পদুয়া গ্রামের বিশেষ প্রতিনিধি হিসাবে উপস্হিত থাকবেন -পদুয়া বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ভদন্ত পরমানন্দ থের।
এতে আরো উপস্হিত থাকতেন পারেন-অগ্রসার মেমোরিয়াল সোসাইটি অব বাংলাদেশ’র মহাসচিব ও বৃহত্তর হোয়ারাপাড়া গ্রামের অভিভাবক ভদন্ত সুমিত্তানন্দ থের মহােদয়সহ বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু সম্মিলনীর কর্মকতা ও সকল সদস্যবৃন্দ। উক্ত মতবিনিময় সভায় বৃহত্তর হোয়ারাপাড়া গ্রামের উপাসক উপাসিকা,দায়ক দায়িকা ও সর্বসাধারণ উপস্হিতি একান্তভাবে কামনা করছেন।অায়োজক পদুয়া গ্রামবাসী।

সম্মন্ধে vuato2

এটা ও দেখতে পারেন

বাংলাদেশের ২য় বৃহত্তম দণ্ডায়মান বুদ্ধপ্রতিবিম্বের বুদ্ধাভিষেক ও একক সদ্ধর্মদেশনা অনুষ্ঠান…ত্রিরত্ন সংঘ।।

গত ২৮শে ফেব্রুয়ারি ২০২০ সাল রোজ শুক্রবার শুভ দিনে ভারত – বাংলা উপমহাদেশের সর্বজন নন্দিত …

Leave a Reply