ব্রেকিং নিউজ

বুদ্ধ চর্চার নান্দনিক কাগজ ত্রৈমাসিক বিবর্তনের মোড়ক উন্মোচন

14696920_1106539392733796_1764099921_n

ত্রৈমাসিক বিবর্তনের  মোড়ক উন্মোচন

স্বদেশ বড়ূয়া 

ভিন্নধারার বুদ্ধ চর্চার নান্দনিক কাগজ ত্রৈমাসিক বিবর্তনের দশম বর্ষ পূর্তি ও প্রবারনা পূর্ণিমা সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল ১৫ অক্টোবর সন্ধ্যায় চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ বিশ্ব শান্তি প্যাগোডায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে  এর  মোড়ক উন্মোচন করা হয়।

 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ত্রৈমাসিক বিবর্তনের উপদেষ্টা সম্পাদক মিসেস স্বপ্না বড়ুয়া, সভাপতিত্বে ও বিশ্ব শান্তি প্যাগোডার উপাধ্যক্ষ ভদন্ত ধর্ম বোধি ভিক্ষুর  পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোবিন্দ গুণালঙ্কার বৌদ্ধ ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক বাবু অলকেশ বড়ুয়া, রাজনীতিবিদ মোহাম্মদ হাসান ,মোঃ সোহেল , মোঃ মহিউদ্দিন,  বাবু শ্যামল কান্তি বড়ুয়া

স্বাগত বক্তব্যের পরে ‘ত্রৈমাসিক বিবর্তনের  মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।

উপদেষ্ঠা সম্পাদকের বক্তব্যে মিসেস স্বপ্না বড়ুয়া, বলেনঃ “দেখতে দেখতে ত্রৈমাসিক বিবর্তনের   সাময়িকী জন্মের দশ বসন্ত অতিবাহিত হয়ে গেল, ১০টি বছর পেরিয়ে। কি দিল কি পেল তা বড় কথা নয়।  এ অতিবাহিত দশ  বছরের পথ মসৃণ ছিলো তা নয় , তবুও ত্রৈমাসিক বিবর্তনের   বহু বাধা আর সময়ের গতি প্রবাহকে আশ্বস্ত  করে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জানান দেবে  আমাদের মূল লক্ষ্য।  মানুষকে ধর্মদানে উৎসাহিত করা। তাই শুরু থেকে বিনামূল্যে পাঠকের কাছে পৌঁছে দেয়ার জন্য আমাদের আপ্রাণ প্রচেষ্টা অব্যাহত ছিল। একটি সাময়িকী বের করার জন্য প্রবাসী এবং দেশের এক ঝাঁক কর্মঠ, নিবেদিত তরুণ কর্মীদের সম্মিলিত প্রচেষ্টায় দুঃসাধ্য কাজটুকু করে চলেছে আপনাদের প্রীতিসিক্ত হয়ে।

সব শেষে ফানুস বাতি ঊত্তোলন করা হয়।

সম্মন্ধে SNEHASHIS Priya Barua

এটা ও দেখতে পারেন

বাংলাদেশের ২য় বৃহত্তম দণ্ডায়মান বুদ্ধপ্রতিবিম্বের বুদ্ধাভিষেক ও একক সদ্ধর্মদেশনা অনুষ্ঠান…ত্রিরত্ন সংঘ।।

গত ২৮শে ফেব্রুয়ারি ২০২০ সাল রোজ শুক্রবার শুভ দিনে ভারত – বাংলা উপমহাদেশের সর্বজন নন্দিত …

Leave a Reply