ব্রেকিং নিউজ

বড় অসময়ে চলে গেলেন আমেরিকা প্রবাসী রাজীব বড়ুয়া

সুমন রাজ
————————-    
ছোট ছোট স্বপ্ন,প্রিয় স্বদেশ ভূমি,আশা আকাঙ্ক্ষাকে ছাড়িয়ে,প্রিয় স্বজন,বন্ধু বান্ধবকে কাঁদিয়ে বড় অসময়ে চলে গেলেন না ফেরার দেশে
বাংলাদেশের সর্ব দক্ষিণের টেকনাফ থানার হোয়াইক্যং গ্রামের মৃত বাবু নির্মল বড়ুয়া ও মাতা নিরদা বড়ুয়া একমাত্র পুত্র সন্তান এ সম্ভাবনাময় তরুন আমেরিকা প্রবাসী রাজীব বড়ুয়া। মনে এক রাশ স্বপ্ন পূরণের অদম্য ইচ্ছাকে সামনে রেখে পাড়ি জমিয়েছিল উন্নত জীবনযাপন ও আত্মীয় পরিজনের সুখ দুঃখে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার মহান উদ্দেশ্যকে সামনে নিয়ে। ক্যালিফোর্নিয়াস্থ লসএঞ্জেলেস শহরে বসবাসরত রাজীব বড়ুয়া সকল বন্ধু বান্ধব ও আত্মীয় স্বজনকে শোক সাগরে ভাসিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করে বড় অসময়ে চলে গেল। আজ বাংলাদেশ সময় বিকাল ৪টায় ও আমেরিকার রাত ৩টায় রাজীব ঘুমন্ত অবস্থায় ২৭ বছর বয়সে মারা যায়।

১ভাই ১ বোন তারা। বাবা গত ২০১৩ সালে মারা যান। বোনকে যথাযোগ্য পরিবারে উখিয়ার চৌধুরীপাড়া গ্রামে পাত্রস্ত করা হয়েছে।

রাজীব ২০১৩ সালের দিকে সুদুর আমেরিকাতে পাড়ি জমায়। আজ ৩ অক্টোবর অাকস্মিক ভোর বেলা (আমেরিকা সময় অনুসারে) তিনি ঘুম থেকে জেগে উঠেনি। অর্থাৎ তার নিতর দেহ পড়ে থাকতে দেখে তার সহপাঠীরা। প্রাথমিক ভাবে ধারনা করে সে হৃদরোগে আক্রান্ত হয়েছে। তার এই অকাল মৃত্যূতে আমেরিকার বাংলাদেশী বড়ুয়াদের মাঝে নেমে এসেছে শোকের মাতম।
এদিকে তার মৃত্যূ সংবাদ পুলিশকে জানালে পুলিশ এসে তার দেহ পর্যবেক্ষণের জন্য নিয়ে যান। তার রুমমেট পাতাবাড়ি গ্রামের বাবু টিসু বড়ুয়ার বরাতে জানা যায় আগামী ৩ দিনের মধ্যে তাকে দেশে পাঠানো যেতে পারে।
এদিকে তার আকস্মিক প্রস্থানে তার পরিবারে দাদু শান্ত বড়ুয়া ও ঠাকুরমা, তার মা, বোন, কাকীমা সহ সকল আত্মীয় ও বন্ধু কল্যাণমিত্রদের মধ্যে নেমে এসেছে শোকের মাতম।
বাবু রাজীব বড়ুয়া একজন অতীব ধর্মপরায়ন সন্তান ছিল। তার সেই পরিচয় মেলে তার গ্রামের বিহারটিকে নিস্বার্থ ভাবে রাজীব ও তার কাকু বিপন বড়ুয়া শুধু মাত্র ২ জনের অর্থায়নে থাই কারুকার্যে সৌকর্য মন্ডিত করে তুলছেন। ইতিমধ্যে ৮০% কাজের অগ্রগতি লক্ষনীয়। এতে প্রায় নির্মাণ ব্যায় ৫০ লক্ষাধিক টাকা। দেশে অবস্থান কালে রাজিব বড়ুয়া হোয়াইক্যং ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ছিল।
রাজীব বড়ুয়া ভদন্ত কুশলায়ন মহাথের’র সম্পর্কে দৌহিত্র হন। তাই তার এত শাসনিক চিন্তার উজ্জ্বলতা লক্ষনীয়।তার অকাল মৃত্যুতে সকলে শোকে মাতাম।

সম্মন্ধে vuato2

এটা ও দেখতে পারেন

পূজনিয় শরনংকর বনাম ডঃ হাছান মাহমুদ বা এরশাদ শিরোনামটা শতভাগ সঠিক নয়

(লেখাটি যে কোন কেউ ছাপাতে পারেন আমার অনুমতির প্রয়োজন নাই) পূজনিয় শরনংকর বনাম ডঃ হাছান …

Leave a Reply