ব্রেকিং নিউজ

পিতৃহারা অসহায় বোনের বিয়েতে ত্রিরত্ন সংঘের শুভেচ্ছা সূচক সামান্য উপহার প্রদান….. ত্রিরত্ন সংঘ।।

ছোট বেলায় বাবাকে হারিয়ে মেয়েটি পরিবার অসহায়ত্ব দিন যাপন করছিল। এক ভাই এক বোন ও মা কে নিয়ে তাদের সংসার জীবন যাপন করতেছে।ছোট ভাইয়ের সামান্য অর্থ উপার্যন করে কোন রকমে তাদের সংসার চলছে। সংসারের উপার্জনক্ষম ব্যাক্তি না থাকায় খুব কষ্টে তাদের দিন চলে। বড় বোনটির বিয়ের কথাবার্তা ঠিক হলে তার মা ও ছোট ভাই ত্রিরত্ন সংঘের কাছে সাহায্য সহযোগিতা কামনা করেন। সম্মান রক্ষার্থে অসহায় বোনটির পরিচয় গোপন রাখা হয়েছে।

মাত্র কয়েকদিনের ব্যবধানে পিতৃহারা বোনের জন্য ত্রিরত্ন সংঘের উদ্যোগে ৪৩৫০০/= তেতাল্লিশ হাজার পাঁচশত টাকা সংগ্রহ করা হয়।গতকাল ২৫/০৬/২০২১ মেয়েটির বাড়িতে গিয়ে তার মা ও ছোট ভাইয়ের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সভাপতি সুমন বড়ুয়া কমল, সাংগঠনিক সম্পাদক সীমান্ত বড়ুয়া,সদস্য সাজু বড়ুয়া, রনি বড়ুয়া ও জয় বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

খুব স্বল্প সময়ে সংগঠনের সদস্য, শুভানুধ্যায়ীরা ও প্রবাসী ভাই বোনরা যেভাবে সাড়া দিয়েছেন তার জন্য ত্রিরত্ন সংঘের পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করছি।অসহায় পিতৃহারা বোন ও তার মা ত্রিরত্ন সংঘের সকল সদস্য ও যারা যারা অসহায় বোনের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করেছেন তাদের সকলকে অনেক অনেক কৃতজ্ঞতা ও আর্শীবাদ জানিয়েছেন।

যারা মানবতার তরে এগিয়ে এসে আর্থিক সহযোগিতা দিয়েছেন তাদের ও তাদের পরিবারের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।

আমরাই আগামী দিনের পথ প্রর্দশক,
আমরা করব জয়।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

Join Free online meditation group everyday as specified below

Our times are turbulent – which is why the grounding and clarity provided by meditation …

Translate »