ব্রেকিং নিউজ

এক অসহায় বোনের বিয়েতে ত্রিরত্ন সংঘের শুভেচ্ছা সূচক সামান্য উপহার প্রদান….. ত্রিরত্ন বার্তা প্রতিনিধি।।

ছোট বেলায় বাবাকে হারিয়ে মেয়েটি পরিবার অসহায়ত্ব দিন যাপন করছিল। তার মা সামান্য অর্থ উপার্যন করে কোন রকমে তাদের সংসার চালায়।তাদের সংসারের মা, পাঁচ মেয়ে ও এক ছেলে। সংসারের উপার্জনক্ষম ব্যাক্তি না থাকায় খুব কষ্টে তাদের দিন চলে। তৃতীয় নাম্বার বোনটির বিয়ের কথাবার্তা ঠিক হলে তার মা ও মেয়ের বড় বোনের জামাতা ত্রিরত্ন সংঘের কাছে সাহায্য সহযোগিতা কামনা করেন। সম্মান রক্ষার্থে অসহায় বোনটির পরিচয় গোপন রাখা হয়েছে।

মাত্র কয়েকদিনের ব্যবধানে পিতৃহারা বোনের জন্য ত্রিরত্ন সংঘের উদ্যোগে ৩১০০০/= একত্রিশ হাজার টাকা সংগ্রহ করা হয়। আজ ২৩/১১/২০২০ সন্ধ্যায় কাতালগঞ্জ নবপন্ডিত বিহারে‌ বিহারধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা শ্রদ্ধেয় উপানন্দ‌ মহাথের’র উপস্থিতিতে এ আর্থিক সহযোগিতা তুলে দেওয়া হলো। এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি সুমন বড়ুয়া কমল, অর্থ সম্পাদক সুশান্ত বড়ুয়া,সাংগঠনিক সম্পাদক সীমান্ত বড়ুয়া, প্রচার সম্পাদক দেবু বড়ুয়া,সহ-প্রচার সম্পাদক অন্তু বড়ুয়া, সহ দপ্তর সম্পাদক অভি বড়ুয়া ও সিনিয়র সদস্য সাজু বড়ুয়া।

খুব স্বল্প সময়ে সংগঠনের সদস্য, শুভানুধ্যায়ীরা ও প্রবাসী ভাই বোনরা যেভাবে সাড়া দিয়েছেন তার জন্য ত্রিরত্ন সংঘের পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করছি।অসহায় পিতৃহারা বোন ও তার মা ত্রিরত্ন সংঘের সকল সদস্য ও যারা যারা অসহায় বোনের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করেছেন তাদের সকলকে অনেক অনেক কৃতজ্ঞতা ও আর্শীবাদ জানিয়েছেন।

যারা মানবতার তরে এগিয়ে এসে আর্থিক সহযোগিতা দিয়েছেন তাদের ও তাদের পরিবারের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।

আমরাই আগামী দিনের পথ প্রর্দশক,
আমরা করব জয়।

সম্মন্ধে Debapriya Barua

এটা ও দেখতে পারেন

স্টোক রোগী দীপক বড়ুয়ার পাশে —ত্রিরত্ন সংঘ।।

নিউজ —ত্রিরত্ন বার্তা।। বেশ কিছুদিন আগে হঠাৎ দুই দুবার স্টোক করা দীপক বড়ুয়া, স্ত্রী ও …

Leave a Reply

Translate »